বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

মিশিগানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি তরুণ নিহত

প্রকাশিত: ০৩:২৪, ১২ অক্টোবর ২০২৪ | ১৩

মিশিগানের হ্যামট্রামেক ও ডিট্রইট শহরের সংযোগস্থল ম্যাকনিকলস ট্টাফিক পয়েন্টে বৃহস্পতিবার দুপুরে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন মাহিদুল ইসলাম সুজন নামের এক অ্যামেরিকান-বাংলাদেশি তরুণ। তার বাবা নূর মিয়াকে গুরুতর আহত অবস্থায় ডিট্রইট সিটির ডিএমসি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিশিগানের হ্যামট্রামেক পুলিশ জানায় একটি সাদা গাড়িতে থাকা যাত্রীদের সন্দেহ হলে পুলিশ গাড়িটি ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে সাদা গাড়িটি দ্রুত পালিয়ে যাওয়ার সময় সিগন্যালে দাঁড়িয়ে থাকা মাহিদুল ইসলাম সুজন ও তার বাবাকে বহনকারী গাড়িকে ধাক্কা দেয়।

এতে সুজনদের গাড়ি দুমড়ে-মুচড়ে যায় ও পাশে থাকা আরও কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এতে ঘটনাস্থলে মারা যান ৩৫ বছর বয়সী সুজন। সুজনের বাবাসহ বেশ কয়েকজন আহত হন। নিহত সুজনের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার বুরাইয়া গ্রামে। সুজন ৪ বছর আগে বিয়ে করে অ্যামেরিকা আসেন। সুজন তার বৃদ্ধ বাবা নুর মিয়াকে এক মাস আগে ভিজিট ভিসায় নিজের কাছে নিয়ে আসেন বলে তার স্বজনরা জানিয়েছেন।

অ্যামেরিকা আসার আগে সুজন পুর্বালী ব্যাংকে চাকরি করতেন। সুজনের অকাল মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।
নিহত সুজনের শ্বশুর আবদুল মতিন জানিয়েছেন, সুজনের মরদেহ ময়না তদন্তের জন্য ডিট্রইট সিটির ডিএমসি হাসপাতাল রাখা হয়েছে। শুক্রবার ফরেনসিক রিপোর্ট আসার পর তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

Mahfuzur Rahman

Publisher & Editor