মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪

রোগানের পডকাস্টে আসতে পারেন কমলা

প্রকাশিত: ০৭:৫৫, ১৫ অক্টোবর ২০২৪ | ১২

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পডকাস্টার জো রোগানের পডকাস্টে আসতে পারেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিস।

নির্বাচনী প্রচারের শেষ পর্যায়ে এই পডকাস্টে সাক্ষাৎকার দিতে পারেন কমলা। বিষয়টি সম্পর্কে অবগত তিনটি সূত্র গতকাল সোমবার এই তথ্য দিয়েছে। দুটি সূত্র বলেছে, রোগানের পডকাস্ট দলের সঙ্গে চলতি সপ্তাহেই বৈঠক করেছেন কমলার নির্বাচনী প্রচার শিবিরের কর্মকর্তারা। তবে কবে নাগাদ তিনি সাক্ষাৎকার দেবেন, তা এখনো নিশ্চিত করা হয়নি।

রোগানের পডকাস্ট যুক্তরাষ্ট্রে সবচেয়ে জনপ্রিয়। বিপুলসংখ্যক দর্শক-শ্রোতা তাঁর পডকাস্ট (অডিও-ভিডিও) শোনেন, দেখেন। তাঁর পডকাস্টের দর্শক-শ্রোতার মধ্যে তরুণ ও পুরুষের সংখ্যা বেশি।

সাক্ষাৎকারটি কমলাকে তাঁর সমর্থকসহ ভোটারদের সামনে নিজেকে আরও বেশি মেলে ধরার সুযোগ করে দেবে। তিনি পুরুষ ভোটার, বিশেষ করে কৃষ্ণাঙ্গ পুরুষদের সমর্থন বাড়াতে কাজ করে যাচ্ছেন।

কমলার নির্বাচনী প্রচার শিবির ঘোষণা দিয়েছে যে, তিনি রক্ষণশীল ঘরানার ফক্স নিউজকেও একটি সাক্ষাৎকার দেবেন। অন্যদিকে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প গতকাল ইঙ্গিত দিয়েছেন, তিনি আগামী ৫ নভেম্বরের নির্বাচনের আগে রোগানের পডকাস্টে হাজির হওয়ার পরিকল্পনা করছেন।

এবারের নির্বাচনে কমলা ও ট্রাম্পের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে। সাতটি দোদুল্যমান অঙ্গরাজ্য এই দুই প্রেসিডেন্ট প্রার্থীর ভাগ্য নির্ধারণ করে দিতে পারে। রোগানের পডকাস্টে তাঁদের উপস্থিতি সমর্থকদের মাঝে আরও বেশি উদ্দীপনা তৈরি করতে পারে।

Mahfuzur Rahman

Publisher & Editor