বুধবার, ১৬ অক্টোবর ২০২৪

চট্টগ্রাম সমিতির সভাপতি প্রার্থী আবু তাহের গুরুতর অসুস্থ, আইসিইউতে ভর্তি

প্রকাশিত: ০৩:০১, ১৬ অক্টোবর ২০২৪ |

আসন্ন চট্টগ্রাম সমিতির নির্বাচনী প্রচারণায় অংশ নিতে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন সভাপতি পদপ্রার্থী আবু তাহের। বর্তমানে তাকে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র তথা আইসিইউতে রাখা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) ফিলাডেলফিয়ার আপার ডারবিতে নির্বাচনী প্রচারণা সভায় বক্তব্য প্রদানকালে গুরুতর অসুস্থ হয়ে জ্ঞান হারান তিনি।পরবর্তীতে আপার ডারবিতে এম্বুলেন্সে করে লিংকন হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত ডাক্তাররা মস্তিষ্কের রক্তক্ষরণ হয়েছে বলে জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, আবু তাহের তাঁর বক্তব্য দেওয়ার সময় প্রতিপক্ষের বিভিন্ন অপ্রচারের বিরুদ্ধে কথা বলতে গিয়ে কিছুটা আবেগ তাড়িত হয়ে উত্তেজিত হয়ে পড়েন। তিনি বলেন, তার ব্যক্তিগত জীবন অত্যন্ত সৎভাবে যাপন করেন। কেউ যদি তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের প্রমান করতে পারে, তিনি স্বেচ্ছায় সব অপবাদ মেনে নিবেন। এজন্য যা শাস্তি দিবেন তা মাথা পেতে নিবেন। এ কথা বলার সময় দাঁড়ানো অবস্থা থেকে তাকে হেলে পড়ে যেতে দেখে পাশে থাকা সাধারণ সম্পাদক প্রার্থী আরিফ ধরে পেলেন। এসময় সবাই অসুস্থ হয়ে পগা আবু তাহেরকে ধরাধরি করে চেয়ারে বসিয়ে দেন। পরে অ্যাম্বুলেন্স ডেকে হাসপাতালে নেওয়া হয়।

এদিকে ঘটনার আকস্মিকতায় চট্টগ্রামবাসীর বিপুল উপস্থিতির হল নিরবতায় মলিন হয়ে যায়। সংকটাপন্ন এই অবস্থায় অনুষ্ঠানের সঞ্চালক মিঠু অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন। আবু তাহেরকে হাসপাতালে ভর্তি করা হলে তাঁর শুভাকাঙ্ক্ষী ও সহকর্মীরা হাসপাতালের লবিতে অবস্থান নেন এবং তারা আবু তাহেরের দ্রুত সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

Mahfuzur Rahman

Publisher & Editor